Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে কোটি টাকার পণ্য নিয়ে ট্রলার ডুবি

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৩:০৯ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রায় এক কোটি টাকার মুদি মালামাল নিয়ে এমভি বলেশ্বর নামক একটি ট্রলার ডুবে গেছে। বুধবার সকালে মোরেলগঞ্জ উপজেলার সন্ন্যাসী বাজারের কয়েকটি দোকানের মাল নামানোর জন্য নোঙ্গর করার পরেই ট্রলারটি সেখানে ডুবে যায়। ট্রলারের ম্যানেজার সান্টু মাঝিসহ অন্যান্য ট্রলার শ্রমিকরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। স্থানীয় লোকজন ও ব্যবসায়ীরা ডুবে যাওয়া ট্রলার থেকে মালামাল উদ্ধারের কাজ শুরু করেছেন।
ট্রলারটির ম্যানেজার সান্টু মাঝি বলেন, ট্রলারটি বুধবার ভোররাতে খুলনার বড়বাজার থেকে কাউখালীর উদ্দেশে ছেড়ে সকাল ৯টার দিকে সন্ন্যাসী পৌছায়। ট্রলারে দুটি ফ্রিজ, ডিজেল, চাল, ডাল, চিনিসহ প্রায় এক কোটি টাকার মুদি দোকানের মালামাল রয়েছে। এসব মুদি পন্য সন্ন্যাসী, তুষখালী, কাউখালী ও মঠবাড়িয়া বাজারের নামানোর কথা ছিল।

সন্নাসী পুলিশ ফাঁড়ির আইসি এসআই অনুপ কুমার বলেন, ৬০ টন ধারণ ক্ষমতার ষ্টীলবডি এমভি বলেশ্বর ট্রলারটি একদিকে কাত হয়ে ধীরে ধীরে ডুবে যায়। কেউ হতাহত হয়নি। মামালামাল উদ্ধারের কাজ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রলার ডুবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ