Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতদিয়ায় ফেরির ধাক্কায় ট্রলার ডুবি নিখোঁজ ১

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

রাজবাড়ীর গোয়ালন্দে গতকাল শুক্রবার দৌলতদিয়া ঘাট এলাকায় ফেরির ধাক্কায় পিকনিকের যাত্রী বোঝাই একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে ট্রলারে থাকা ৪৬জন যাত্রী পদ্মা নদীতে ডুবে যায়। এদের মধ্যে ৪৫ জন সাতরে ও জেলেদের নৌকার সহযোগিতায় উদ্ধার হলেও ১ যুবক নিখোঁজ রয়েছে।

তার নাম মো. মিলন হোসেন শেখ (২৫)। সে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ময়ছের মাতব্বর পাড়ার মহি শেখের ছেলে। স্থানীয়রা জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে দৌলতদিয়ার ২ নং ফেরি ঘাট এলাকা থেকে ট্রলার যোগে তারা ঢাকার দোহার উপজেলার পদ্মার তীরবর্তি মিনি-কক্সবাজার এলাকায় পিকনিকের উদ্দ্যেশে যাচ্ছিল। ট্রলার ছেড়ে কিছুদূর যাওয়ার পর ১ নং ঘাট এলাকায় নোঙররত রো-রো ফেরি খানজাহান আলীর সাথে ধাক্কা লাগে। এতে ট্রলারটি মুহুর্তেই উল্টে ডুবে যায়। এসময় ট্রলারে থাকা যাত্রীরা সাতরে ও ঘাট এলাকায় থাকা জেলে নৌকার সহযোগিতায় তীরে উঠতে সক্ষম হয়। কিন্তু মো. মিলন হোসেন শেখ নিখোঁজ রয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রলার ডুবি নিখোঁজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ