Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অসুস্থ স্পর্শিয়া ভর্তি হাসপাতালে, অস্ত্রোপচার সম্পন্ন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ১০:৪৪ এএম

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া হাসপাতালে। রাজধানীর ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতাল কলেজে ভর্তি হয়েছেন তিনি। শনিবার (৩০ জুলাই) রাতে অ্যাপেন্ডিসাইটিস অপারেশন হয়েছে। হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার (৩০ জুলাই) রাতে স্পর্শিয়ার অ্যাপেনডিসাইটিস অপারেশন হয়েছে। তার অপারেশনটি করেছেন প্রফেসর ডক্টর ফিরোজ কবির। অপারেশনের পর স্পর্শিয়ার শারীরিক অবস্থা স্বাভাবিক আছে।

উল্লেখ্য, ২০১১ সালে একটি বিজ্ঞাপনের মধ্য দিয়ে বিনোদন অঙ্গনে নিজের নাম লেখান স্পর্শিয়া। এরপর টিভি নাটকের পাশাপাশি একাধিক চলচ্চিত্রে অভিনয় করে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন। আপাতত অভিনয়ে খুব একটা দেখা যাচ্ছে না তাকে।

স্পর্শিয়াকে সর্বশেষ ‘নবাব এলএলবি’ সিনেমায় দেখা গেছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ফিরে দেখা’ নামের সরকারি অনুদানের একটি সিনেমা। এটি নির্মাণ করেছেন এক সময়ের জনপ্রিয় নায়িকা রোজিনা। এতে প্রথমবার নিরবের বিপরীতে অভিনয় করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতাল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ