Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মানিক নাশকতা মামলায় গ্রেফতার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ৩:৫৬ পিএম

কুড়িগ্রামে ঢাকা কলেজ ও ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মইনুল ইসলাম মানিককে নাশকতা মামলায় গ্রেফতার করেছে চিলমারী থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে চিলমারী থানা পুলিশ অভিযান চালিয়ে চিলমারী সরকারি কলেজ মোড় থেকে তাকে গ্রেফতার করে। সে ওয়ারেন্টভুক্ত আসামী ছিল।
আটক মইনুল ইসলাম মানিক জেলার চিলমারী উপজেলার রমনা ইউনিয়নের মুদাফৎথানা সরকার পাড়া গ্রামের মৃত: রিয়াজুল হকের ছেলে। শনিবার (৩০ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে মানিককে কুড়িগ্রাম বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। তার বিরুদ্ধে ২০২০ সালের নভেম্বর মাসে ঢাকার কলাবাগান থানায় বিস্ফোরক আইনে মামলা রুজু করা হয়।
থানা সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৯জুলাই) রাত ৮টার দিকে চিলমারী সরকারি কলেজ মোড় থেকে মইনুল ইসলাম মানিক কে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ঢাকার কলাবাগান থানায় নাশগতার মামলা রয়েছে।
আটকের বিষয়টি নিশ্চিত করে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান জানান, ঢাকার কলাবাগান থানায় মইনুল ইসলাম মানিকের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা রুজু করা হয়। সেই মামলায় ওয়ারেন্ট মুলে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ