Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শফিউল বারি বাবুর মৃত্যুবার্ষিকীতে কমলনগরে কোরআন খতম

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ৭:৫৪ পিএম

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শফিউল বারি বাবুর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে লক্ষ্মীপুরের কমলনগরে কোরআন খতম ও দুই শতাধিক এতিম শিক্ষার্থীকে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে ইকরা হাফিজিয়া এতিমখানা মাদ্রসায় উপজেলা স্বেচ্ছাসেবক দল এ আয়োজন করে।

এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, কমলনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নুরুল আমিন সেলিম, যুগ্ম-আহবায়ক রাহাত সর্দার, আবুল খায়ের নিজাম, সদস্য সচিব গিয়াস উদ্দিন মাহমুদ, স্বেচ্ছাসেবক দল নেতা রাসেল হাওলাদার, উপজেলা ছাত্রদলের আহবায়ক সাজ্জাদ হোসেন সাজু ও সদস্য সচিব জাফর আহমেদ ভূঁইয়া প্রমুখ।

বিকেলে তার গ্রামের বাড়ি রামগতিতে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, ২০২০ সালের ২৮ জুলাই ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শফিউল বারী বাবু মারা যান। তিনি একাধারে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সাধারণ সম্পাদক ও মৃত্যুপূর্ব মুহূর্ত পর্যন্ত স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুর পরে তার মরদেহ রামগতি উপজেলায় গ্রামের বাড়িতে সমাহিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুবার্ষিকী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ