Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রোমানিয়ান গায়িকা ওটিলিয়া এখন ঢাকায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ১০:৩৯ এএম

কণ্ঠ দিয়ে সারা বিশ্বেই পরিচিত রোমানিয়ান গায়িকা ওটিলিয়া। তিনি মূলত একাধারে গায়িকা এবং মডেলও বটে। নিজের গানেই তিনি বেশির ভাগ সময় মডেল হয়ে থাকেন। জনপ্রিয় এ গায়িকা এবার বাংলাদেশে এসেছেন। যদিও আগে থেকেই তার আসা নিয়ে অনেকটা গুঞ্জন চলছিলো। তবে শুক্রবার (২২ জুলাই) সামজিক যোগাযোগামাধ্যমে তিনি নিজেই একটি ভিডিও প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেছেন।

ভিডিওতে ওটিলিয়া বলেন, আসসালামু আলাইকুম বাংলাদেশ, আপনাদের বলতে চাই, আমি প্রথমবারের মতো ঢাকায় আসছি। দেখা হবে আপনাদের সঙ্গে।

জানা গেছে, শুক্রবার দুপুর ১২টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এরপরেই ওটিলিয়া তার ফেসবুক পেজে বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেন।

মূলত ‘নোকিয়া জি-২১’ ফোনের উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিতেই ওটিলিয়ার বাংলাদেশে আসা। আজ শনিবার (২৩ জুলাই) বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে এই উদ্বোধনী অনুষ্ঠান। এতে লাইভ পারফর্ম করবেন ওটিলিয়া।

উল্লেখ্য, সুদর্শিনী ওটিলিয়ার জন্ম রোমানিয়ার সুসেভায়। ছোটবেলা থেকেই তিনি গানের সঙ্গে জড়িত। তবে ২০১৪ সালে ‘বিলিয়নেরা’ গানটি প্রকাশের পর সারা বিশ্বেই ব্যাপক পরিচিতি পান। এরপর তার অনে গানই শ্রোতারা দেখেছেন এবং শুনেছেন। তবে এটাই তার প্রথম বাংলাদেশ সফর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ