Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রনির ফাইফারে এগিয়ে ঢাকা মেট্রো

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় দিন শেষে বরিশাল বিভাগের বিপক্ষে এগিয়ে রয়েছে ঢাকা মেট্রো। এরমধ্যেই ১৯৬ রানের লিড নিয়েছে দলটি। মূলত পেসার আবু হায়দার রনির তোপে পড়ে অল্প রানে গুটিয়ে যায় বরিশাল। তবে অপর তিনটি ম্যাচ নিষ্প্রাণ ড্রয়ের দিকেই এগিয়ে যাচ্ছে।
গতকাল রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের ম্যাচে আগের দিনের ২ উইকেটে ৯ রান নিয়ে এদিন ব্যাটিংয়ে নামে বরিশাল। আবু হায়দারের অসাধারণ বোলিংয়ে ১৬৫ রানে অলআউট হয়ে যায় বরিশাল। দলের পক্ষে সর্বোচ্চ ৭৬ রানের ইনিংস খেলেন সালমান হোসেন। ১২৯ বলে ১০টি চার ও ১টি ছক্কায় এ রান করেন তিনি। এছাড়া রুয়েল মিয়া ২৫ ও অধিনায়ক ফজলে মাহমুদ ২৪ রান করেন। ১৬ ওভার বল করে ৫৯ রানের খরচায় ৫টি উইকেট নেন আবু হায়দার। দুটি শিকার আসাদুল্লাহ গালিবের।
নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১০৬ রান তুলে দিন শেষ করেছে ঢাকা মেট্রো। শামসুর রহমান ২৭ ও মাহফিজুল ইসলাম ২৩ রান করেন। আইচ মোল্লা ১১ ও আবু হায়দার ৬ রানে উইকেটে আছেন। বরিশালের পক্ষে ২৬ রানের বিনিময়ে ৩টি উইকেট নিয়েছেন তানভির ইসলাম। ২টি শিকার কামরুল ইসলাম রাব্বির।
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে দ্বিতীয় স্তরের অপর ম্যাচে রাজশাহী বিভাগের বিপক্ষে ৪ উইকেটে ১৫৬ রান তুলে দিন শেষ করেছে খুলনা বিভাগ। অমিত মজুমদার ৫৮ ও জাওয়াদ রোয়েন ১৮ রানে উইকেটে আছেন। শেখ মেহেদী হাসান খেলেন ৪০ রানের ইনিংস। রাজশাহীর পক্ষে ২টি উইকেট নিয়েছেন ফরহাদ রেজা।
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম স্তরের ম্যাচে সিলেট বিভাগের বিপক্ষে ২ উইকেটে ১৭২ রান করেছে রংপুর বিভাগ। আবদুল্লাহ আল মামুন ৭৯ ও নাঈম ইসলাম ৫৬ রানে উইকেটে আছেন। সিলেটের পক্ষে ২টি উইকেটই পান আবু জায়েদ রাহী। এছাড়া বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে প্রথম স্তরের অপর ম্যাচে চট্টগ্রাম বিভাগ ও ঢাকা বিভাগের মধ্যকার ম্যাচে এদিনও মাঠে গড়ায়নি কোনো বল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রনির ফাইফারে এগিয়ে ঢাকা মেট্রো
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ