Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে পেটের ভিতর থেকে ৩৫০ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার-২।

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ৬:৩৬ পিএম

পটুয়াখালীতে মাদক দ্রব্য পাচারের গোপন সংবাদের ভিত্তিতে বৃহষ্পতিবার দুপূরে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে লাউকাঠি ইউনিয়নের পশ্চিম ঢেউখালি গ্রামে থেকে মিলন গাজী ও তার সহযোগী বশির গাজীকে গ্রেফতার করে। এদের মধ্যে মিলন গাজীর পেটের ভিতর লুকিয়ে রাখা ৩৫০ পিস ইয়াবা উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ।
এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর এ কে এম আজমল হুদা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের সাব ইন্সপেক্টর নজরুল ইসলামের নেতৃত্বে একটি দল সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের পশ্চিম ঢেউখালি গ্রামে অভিযান চালিয়ে মিলন গাজী ও তার সহযোগী বশির গাজীকে গ্রেফতার করে। মিলন গাজীকে জিজ্ঞাসাবাদ করে ডিবি পুলিশ নিশ্চিত হয় তার পেটের ভিতর ১০টি পলিথিন মোড়ানো ক্যাপসুল রয়েছে যার প্রতি ক্যাপসুলে ৩৫ পিস করে মোট ৩৫০পিচ ইয়াবা রয়েছে। বিশেষ ব্যবস্থায় বাথরুম করিয়ে পায়ুপথ দিয়ে ওই ইয়াবা বের করা হয়। মিলন গাজি তার স্বীকারোক্তিতে আরও জানায়, ইয়াবার চালান সে চট্টগ্রাম থেকে বিশেষ কৌশলে পেটের মধ্যে বহন করে পটুয়াখালী নিয়ে এসেছে বিক্রির উদ্দেশ্যে।
গ্রেপ্তারকৃত মাদক কারবারি মিলন গাজি ওই এলাকার ফোরকান গাজীর ছেলে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। অপর অভিযুক্ত বশির গাজী একই এলাকার মৃত সত্তার গাজীর ছেলে।
এ ব্যাপারে পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ও আসামিদের হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ