Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

১৬ বছর পর ঈশ্বরগঞ্জ আ.লীগের সম্মেলন নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ৫:৫০ পিএম

অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে আগামীকাল শুক্রবার হতে যাচ্ছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। দীর্ঘ ১৬বছর পর সেই সম্মেলনকে ঘিরে চলছে পোস্টার ও মাইকিংয়ে প্রচার প্রচারনা। টানানো হয়েছে বিভিন্ন রংয়ের ব্যানার ও ফেস্টুন। এতে শোভা পাচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আমন্ত্রিত কেন্দ্রীয় নেতাদের ছবি। দীর্ঘদিন পর এগুলো দেখে উৎসবের আমেজ বিরাজ করছে নেতাকর্মীদের মাঝে।

জানা যায়, আগামীকাল শুক্রবার বেলা ৩ টায় ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ মাঠে ঈশ্বরগঞ্জ উপজেলা আ'লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সেই সম্মেলন উপলক্ষে ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ মাঠে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এর আগে ২৯জুন ও ৫জুলাই সম্মেলন হওয়ার কথা থাকলেও বিভিন্ন কারনে তারিখ পিছিয়ে ২২জুলাই নির্ধারণ করা হয়। দীর্ঘ ১৬ বছর পর সম্মেলনকে ঘিরে উপজেলা আ'লীগের সকল স্তরের নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে উৎসাহ উদ্দীপনার বিরাজ করছে। বৃহস্পতিবার বিকেলে সম্মেলন স্থান ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ মাঠে গিয়ে দেখা যায়, সম্মেলনের সকল প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে এখন চলছে প্যান্ডেল ও মঞ্চের কাজের সাজসজ্জা।

আগামীকাল শুক্রবার সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আ'লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বাংলাদেশ আ'লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, বাংলাদেশ আ'লীগের সদস্য মারুফা আক্তার পপি, মি. রেমন্ড আরেং, বাংলাদেশ আ'লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার।

উপজেলা আ'লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ জেলা আ’লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

সম্মেলনের প্রস্তুতি ও সার্বিক বিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল জানান, সম্মেলন সফল করতে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আশা করছি সুন্দর ও সুশৃঙ্খল একটি সম্মেলন অনুষ্ঠিত হবে।
এসময় তিনি আরও জানান, আমি আশাবাদী নবীন ও প্রবীণদের সমন্বয়ে একটি শক্তিশালী কমিটি হবে। আমি দায়িত্বশীল কোন পদ পেলে তা নিষ্ঠার সাথে পালন করবো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উৎসবের আমেজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ