Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেগুনবাগিচায় অবসরপ্রাপ্ত চিকিৎসকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর সেগুনবাগিচার একটি বাসা থেকে আবুল হোসেন চৌধুরী (৬৯) নামে অবসরপ্রাপ্ত এক চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২০ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহ বলেন, ‘খবর পেয়ে সেগুনবাগিচার ৬/২ এক্সেনশিয়াল টাওয়ারের একটি ফ্ল্যাটের দরজা ভেঙে ডা. আবুল হোসেন চৌধুরীর লাশ উদ্ধার করা হয়।
আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়।’
তিনি বলেন, ‘প্রতিদিনের মতো আজও পরিচ্ছন্নতাকর্মীরা ময়লা নিতে তার বাসার দরজায় গিয়ে ডাকাডাকি করেন। দরজা না খোলায় আশপাশের লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
তিনি বলেন, ওই ভবনের অন্য ফ্ল্যাটের বাসিন্দারা জানিয়েছেন, ১০ বছর ধরে ওই চিকিৎসক একাই ফ্ল্যাটে বসবাস করছেন। তার স্ত্রী ও দুই মেয়ে কানাডায় থাকেন। ধারণা করা হচ্ছে, স্ট্রোকে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ