Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রাহকদের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড ও মেডিক্স ধানমন্ডি সেন্টারের বিশেষ উদ্যোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ৮:২৩ পিএম

ইউনাইটেড হসপিটাল লিমিটেড-এর সহ-প্রতিষ্ঠান মেডিক্স ধানমন্ডি সেন্টারের সাথে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ। চুক্তি অনুযায়ী, ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডহোল্ডারদের ফ্রি রেজিস্ট্রেশন এবং প্যাথোলজি টেস্ট ও রেডিওলজি ইমেজিং টেস্টের ক্ষেত্রে যথাক্রমে ২০% ও ১০% বিশেষ ছাড় প্রদান করবে মেডিক্স ধানমন্ডি সেন্টারে। এছাড়াও বিশেষ হেলথ চেকআপ প্যাকেজে কার্ডহোল্ডারা সর্বোচ্চ ৩০% পর্যন্ত ছাড় পাবেন।

রাজধানীর গুলশানে অবস্থিত স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়। এসময় উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের হেড অব কনজ্যুমার, প্রাইভেট ও বিজনেস ব্যাংকিং (সিপিবিবি) সাব্বির আহমেদ; হেড অব আনসিকিউরড প্রোডাক্ট (সিসিপিএল) তৌফিক ইমাম; ডিরেক্টর অব রিওয়ার্ডস এন্ড অ্যালায়েন্সস মোহাম্মদ রাজিমুল হক রাজিম; ইউনাইটেড হসপিটাল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও চীফ অপারেটিং অফিসার মোহাম্মদ ফাইজুর রহমান; জেনারেল ম্যানেজার অব বিজনেস ডেভেলপমেন্ট মাসুদ আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ