Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কালিয়াকৈরে বাবা-মাকে মারধরকারী পুত্র গ্রেফতার

কালিয়াকৈর (গাজীপুর ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ৫:৪১ পিএম

গাজীপুরের কালিয়াকৈরে জমি লিখে না দেয়ায় বাবা ও মাকে মারধরকারী সেই কুলাঙ্গার পুত্র মোঃ কবীর হোসেকে মঙ্গলবার সকালে উপজেলার চিনাইল গ্রামের নিজ বাড়ি থেকে কালিয়াকৈর থানা পুলিশ গ্রেফতার করেছে।
মামলা সূত্রে জানা যায় , উপজেলার ঢালজোড়া ইউনিয়নের চিনাইল গ্রামের মো. নেলুমুদ্দিন (৬০) এর বড় ছেলে কবীর হোসেন পিতা-মাতাকে কোন প্রকার ভরণ পোষন করে না । উল্টো তার নামে জমি লিখে দেয়ার জন্য দীর্ঘদিন যাবৎ বাবা-মাকে বিভিন্ন রকম ভয়ভীতি ও হুমকী প্রদর্শন করে আসছে। এঘটনার একপর্যায়ে ১৩জুলাই সন্ধ্যায় বড় ছেলে কবীর হোসেনের নেতৃত্বে ৫/ ৭ জনের একদল সন্ত্রাসী বড় ছেলে কবিরের নামে জমি লিখে দেয়ার জন্য পিতা মো. নেলুমুদ্দিন (৬০) কে চাপ দেয় । নেলুমুদ্দিন জমি লিখে দিতে অস্বীকৃতি জানালে বড় পুত্র কবীর হোসেন ক্ষুব্ধ হয়ে তার পিতাকে এলোপাতাড়ি মারধর করে। এসময় মা বিলকিছ বেগম বাধা দিলে কবীর হোসেন ক্ষুব্ধ হয়ে তাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। পুত্রের রডের আঘাতে সে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে । এসময় মা-বাবাকে বাঁচাতে ছোট ছেলে রাসেল (২৬) এগিয়ে গেলে তাকেও এলোপাতাড়ি মারপিট করে সন্ত্রাসীরা । এঘটনায় আহত বাবা,মা ও ভাই কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন । এঘটনায় বাবা মো. নেলুমুদ্দিন (৬০) বাদী হয়ে বড় পুত্র কবীরসহ ৭জনের নামে ১৪জুলাই কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন । নানা টালবাহানার পর মঙ্গলবার সকালে উপজেলার চিনাইল গ্রামের নিজ বাড়ি থেকে বাবা,মাকে নির্যাতনকারী সেই কুলাঙ্গার পুত্র কবীর হোসেনকে গ্রেফতার করে পুলিশ।
কালিয়াকৈর থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ সাইফুর রহমান মুন্সী বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় নির্যাতিত পিতা মোঃ নেলুমুদ্দিনের অভিযোগের ভিত্তিতে মামলা রেকর্ড করা হয়েছে। গ্রেফতারকৃত কবীরকে গাজীপুর কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ