Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

চাটমোহরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ৬:৩৫ পিএম

পাবনার চাটমোহরে যাত্রীবাহী দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ অন্ততঃ ৫ জন হয়েছেন। সোমবার দুপুর ২টায় চাটমোহর-ফরিদপুর সড়কের চাটমোহর উপজেলার গুনাইগাছা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়,ঢাকা থেকে থেকে চাটমোহর অভিমুখি যাত্রীবাহী সাফিন পরিবহণের সাথে বগুড়াগামী যাত্রীবাহী বাস এসএস পরিবহণের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইটি বাসেরই সম্মুখ অংশ দুমড়ে মুচড়ে যায়।
এ ঘটনায় অনন্তঃ ৫জন যাত্রী আহত হন। আহতদের মধ্যে উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী আকলিমা (২৯) ও ছেলে আতিক হাসান (১২) এবং ভাঙ্গুড়ার নুরনগর গ্রামের সেলিম হোসেনের মেয়ে ফাহিমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। অন্যরা সামান্য আঘাতপ্রাপ্ত হন। তাদের নাম ঠিকানা জানা যায়নি।
থানার এসআই সোহেল জানান,দূর্ঘটনায় বাস দুইটির ক্ষতি হলেও যাত্রীদের তেমন কোন ক্ষতি হয়নি। কয়েকজন সামান্য আঘাত পেয়েছেন। পুলিশ বাস দুটি হেফাজতে নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ