Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাগড়াছড়ির মহালছড়িতে স্বতন্ত্র প্রার্থী সাজাই মারমা নির্বাচিত

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ৯:০৫ পিএম

খাগড়াছড়ির মহালছড়িতে গত ২৮ নভেম্বর ৩য় ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মাইসছড়ি ইউনিয়নে স্থগিত হওয়া একটি কেন্দ্রে গত ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

এ সময় আওয়ামীলীগ প্রার্থী গিয়াস উদ্দিন পেয়েছেন ৮৩২ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী সাজাই মারমা পেয়েছেন ৩০৫ ভোট। গত ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাজাই মারমা ৮ টি কেন্দ্রে ৩ হাজার ৩২১ ভোট অর্থাৎ ১১৯৯ ভোটের ব্যবধানে এগিয়ে থাকায় স্থগিত ভোট কেন্দ্রে প্রাপ্ত ভোটসহ ৩ হাজার ৬২৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ প্রার্থী গিয়াস উদ্দিন পেয়েছেন ২ হাজার ৯৫৪ ভোট। সাজাই মারমা মাইসছড়ি ইউনিয়নে এবারসহ ৫ বার চেয়ারম্যান নির্বাচিত হলেন।

এবারে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে মাইসছড়ি ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা ও ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে সাজাই মারমা বলেন, সকল সম্প্রদায়ের ভালোবাসায় আবারো তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আগামীতে তিনি সবার সুখে-দুখে পাশে থাকবেন এবং সকলের সহযোগিতা নিয়ে ইংরেজি নতুন বছরের নতুন আঙ্গিকে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নিরলসভাবে কাজ করে যাবেন বলে অঙ্গিকার ব্যক্ত করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ