Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদ্মা সেতুতে পিকআপভ্যান উল্টে নিহত ২,আহত ৩

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ১০:০৩ এএম

পদ্মা সেতুর মাঝ প্রান্তে নিয়ন্ত্রণ হারিয়ে গ্যাস সিলিন্ডার বোঝাই পিকআপভ্যান উল্টে দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন নারী শিশুসহ ৩ জন। আহতদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে।
রোববার (১৭ জুলাই) দিনগত রাত ১০টার দিকে সেতুর ১৩ নম্বর পিলারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মো. রাজু খন্দকার ও মো. কাউসার।
সে সময় সেতুতে বাগেরহাটের চিতলমারী থেকে ঢাকাগামী আটকা পড়া ওহিদ জানান, জাজিরা প্রান্ত থেকে রাত ৯টা ৫০ মিনিটে তাঁরা সেতুতে ওঠেন। এরপর দুর্ঘটনা ঘটলে সেতুর ঢাকামুখী লেন দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ঘটনাকবলিত ট্রাকটি সরিয়ে নেওয়ার পর রাত ১১টা ২০ মিনিটের দিকে তাঁরা সেতু পার হন।
পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন বিষয়টি নিশ্চিত করে জানান, শরীয়তপুর থেকে পদ্মা সেতু হয়ে ঢাকামুখী গ্যাস সিলিন্ডার বোঝাই পিকআপভ্যানটি সেতুর ১৩ নম্বর পিলারের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গাড়িটি দুর্ঘটনার ঘটে। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে স্থানীয় শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠানো হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে।
শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জানান দুর্ঘটনার পরপরই পাঁচজনকে হাসপাতালে আনা হয়। তবে ঘটনাস্থলেই দুজন মারা যান। আহত তিনজনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার মিটফোর্ড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদ্মা সেতু

১১ জানুয়ারি, ২০২৩
৩১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ