Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর সূবর্ণচরে কিশোরীকে অপহরণ করে ধষর্ণ, গ্রেফতার ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ৬:৩২ পিএম

 সুবর্ণচরে এক কিশোরীকে (১৭) অপহরণ করে ৭দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে নাজিম উদ্দিনকে (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল শনিবার দিনগত রাতে জাহাজমারা এলাকার প্রভিটা ফ্যাক্টরির সামনে থেকে অভিযুক্ত নাজিমকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ। ঘটনায় ভুক্তভোগির বাবা বাদী হয়ে চরজব্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১০ জুলাই রোববার সন্ধ্যায় জাহাজমারা এলাকার নিজ বাড়ি থেকে নানার বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হয় ওই কিশোরী। সন্ধ্যা ৭টার দিকে সে চেওয়াখালি বাজারের কাছাকাছি পৌঁছলে একটি সিএনজিতে তুলে তাকে অপহরণ করে প্রথমে জেলা শহর মাইজদীর দিকে নিয়ে যায় নাজিম উদ্দিন। পরবর্তীতে নাজিম ওই কিশোরীকে সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের একটি বাড়িতে নিয়ে আটকে রাখে এবং ১০ জুলাই রোববার রাত থেকে ১৬ জুলাই শনিবার পর্যন্ত বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে জোরপূর্বক তাকে একাধিকবার ধর্ষণ করে নাজিম উদ্দিন। শনিবার সন্ধ্যায় ভুক্তভোগিকে নিয়ে পুনঃরায় জাহাজমারা আসতে তার এক বান্ধবির মাধ্যমে জানতে পেরে বিষয়টি থানায় অবগত করে অপহৃতদের পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে গ্রেপ্তার ও কিশোরীকে উদ্ধার করে।

চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার দুপুরে গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ