Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে যুবলীগ নেতাসহ গ্রেপ্তার-৪, ছিনতাইকৃত সাড়ে ৪ লাখ টাকা উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২২, ৬:৫৬ পিএম

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজার থেকে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং এর ছিনতাইকৃত ১৯লাখ টাকার মধ্যে ৪লাখ ৫৪ হাজার ৫শত টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের ব্যবহৃত ৩টি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। ঘটনায় ছিনতাইকারি দলের সদস্য যুবলীগ নেতা আমিরুল ইসলাম সুজন (২৮)সহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তথ্যগুলো নিশ্চিত করেন, জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

গ্রেপ্তারকৃত আসামিরা হচ্ছেন, বেগমগঞ্জের দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ওই এলাকার মৃত অজি উল্যার ছেলে আমিরুল ইসলাম সুজন (২৮), চৌমুহনী করিমপুর এলাকার আবুল কাশেমের ছেলে জুবায়েদ হোসেন বিপ্লব (২৮), হাজীপুর এলাকার বেলাল হোসেনের ছেলে পারভেজ (৩০) এবং গণিপুর এলাকার আবুল হোসেনের ছেলে সাহবুদ্দিন (৩৭)।

পুলিশ জানায়, গত ২০জুন চৌমুহনী আটিয়া বাড়ি ব্রিজ এলাকা থেকে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকের মাস্টার এজেন্ট ‘এসবি টেলিকম’ এর ব্যাংক থেকে উত্তোলনকৃত ১৯লাখ টাকা বিভিন্ন শাখা গুলোতে নেওয়ার উদ্দেশ্যে বের হন মোজাম্মেল হোসেন জামশেদ। ব্যাংক থেকে টাকা নিয়ে সড়কের দিকে আসার সময় জামশেদের গতিরোধ করে তাদের কাছ থেকে টাকাগুলো ছিনতাই করে নিয়ে যায় গ্রেপ্তারকৃতরাসহ ছিনতাইকারী দলের অন্য সদস্যরা। পরে এ ঘটনায় গত ২১জুন এজেন্টের পরিচালক সাইফুল বাশার বাদি হয়ে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ সুপার জানান, মামলার পরবর্তিতে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত বেগমগঞ্জ থানার সহযোগিতায় চৌমুহনী গণিপুর, পৌর করিমপুর ও দূর্গাপুর এলাকায় অভিযান চালিয়ে যুবলীগ নেতা সুজনসহ ৪ ছিনতাইকারিকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সাহাবুদ্দিনের বাড়ি থেকে ছিনতাইকৃত ৪লাখ ৫৪ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়। ১৬৪ ধারায় তাদের জবানবন্দি এবং ঘটনার রহস্য উদঘাটনের জন্য তাদের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ