Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়িতে ডোবায় মিলল মিশুক চালকের মরদেহ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ৭:১১ পিএম

সোনাইমুড়ী থেকে পুলিশ ব্যাটারী চালিত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে। তবে তাৎক্ষণিকভাবে পুলিশ মৃত্যুর কোন কারণ জানাতে পারে নি।

নিহত আবুল কাশেম (৫০) উপজেলার গঞ্জরিয়া গ্রামের আবিদ মিয়ার বাড়ির হায়দার আলীর ছেলে।

বুধবার দুপুরে উপজেলার রাজীবপুর পুর্ব পাড়ার পশ্চিমে একটি ডোবা থেকে পুলিশ এ মরদেহ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ দুপুরের দিকে মিশুক গাড়ি চালানো সময় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে চালক আবুল কাশেম (৫০) উপজেলার রাজীবপুর পূর্ব পাড়ার রাস্তার পশ্চিমে পাশে ডোবার মধ্যে গাড়িসহ পড়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, মিশুক চালক গাড়ি চালানো অবস্থায় স্ট্রোক করে। ফলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ে যায়।

সোনাইমুড়ী থানার ওসি হারুন অর রশিদ জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তাৎক্ষণিক ভাবে মৃত্যু সঠিক কোন কারণ জানা যায়নি। মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ ময়নাতদন্ত করতে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ