Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে মাছ বিক্রেতাকে গুলি করে হত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৬, ১১:০০ পিএম

যশোর ব্যুরো : যশোরে সুমন হোসেন (২৫) নামে এক মাছ বিক্রেতাকে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষ। শনিবার সন্ধ্যা ৭টার দিকে শহরের বারান্দীপাড়া কদমতলা এলাকার টগরের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। নিহত সুমন হোসেন শহরের খালধার রোডের আলিয়া মাদ্রাসা এলাকার বাসিন্দা।
নিহতের বন্ধু প্রত্যক্ষদর্শী সবুজ হোসেন জানান, সুমন সেখানে চা পান করছিল। দুটি মোটর সাইকেলযোগে পলাশ, লিটন, রাব্বী, নাহিদ এসে তাকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন দ্রæত তাকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কী কারণে তাকে গুলি করে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, সুমনকে গুলি করে হত্যা করা হয়েছে। তবে এ হত্যাকাÐের সাথে রাজনৈতিক কোনো যোগসূত্র আছে কিনা সেটা এখনই বলা যাচ্ছে না। তিনি আরও বলেন, হত্যাকাÐে জড়িতদের আটকে পুলিশ অভিযান চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাছ

১১ আগস্ট, ২০২২
২৩ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ