Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে সিভিল সার্জনের বিরুদ্ধে ৫ কোটি টাকার মানহানি মামলা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বরিশাল জেলা সিভিল সার্জন ডা. এএফএম সফিউদ্দিনের বিরুদ্ধে ৫ কোটি টাকার মানহানির মামলা করেছেন তারই নিয়ন্ত্রণাধীন সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. আ.ক.ম মিজানুর রহমান। বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়েরের পরে বিজ্ঞ বিচারক মো. আলী হোসাইন সিভিল সার্জনকে সমন দিয়েছেন।
বাদী ডা. মিজানুর রহমান তার আর্জিতে অভিযোগ করেছেন, ২০০৯ সালে সদর হাসপাতাল থেকে বদলি করা হলে তিনি ওই বছরের ২১ ডিসেম্বর বদলি আদেশের বিরুদ্ধে উচ্চাদালতে রীট করেন। আদালত রীটের নিস্পত্তি না হওয়া পর্যন্ত বদলি আদেশের ওপর স্থগিতাদেশ দেন। কিন্তু সিভিল সার্জন গত ১০ সেপ্টেম্বর সদর হাসপাতালের হিসাব নিয়ন্ত্রককে ডা. মিজানুর রহমানের বেতন স্থগিত রাখার নির্দেশ দেন এবং ১০ অক্টোবর ডা. মিজানকে বহিরাগত আখ্যায়িত করে তার দ্বারা চিকিৎসা করানো যাবে না মর্মে হাসপাতালের জরুরি বিভাগের গেটে নোটিশ টানিয়ে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশালে

২২ জানুয়ারি, ২০২২
১৩ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ