Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতির পিতার সমাধিতে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসেসিয়েশনের শ্রদ্ধা নিবেদন।

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৪:৫২ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন। আজ শনিবার দুপুরে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ারুল আলম চৌধূরী পারভেজ এর নেতৃত্বে ৪১ সদস্য বিশিষ্ট্য একটি দল পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এসময় সংগঠনের সাধারন সম্পাদক মোরøা মো. আবু কাওসার, সাংগঠনিক সম্পাদক আফজালুর রহমান বাবু, সদস্য নাদিরা কিরন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ ফাতেহা পাঠসহ দোয়া ও মোনাজাত করে জাতির পিতার রুহের মাগফিরাত কামনা করেন।
এর পর ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও ফরিদ উদ্দিন সিদ্দিকি উচ্চবিদ্যালয়ের সভাপতি হাবিবুর রহমান মানিক ওই বিদ্যালয়ের এবং স্যার সলিমুল্যা মুসলিম এতিম খানার ২ শতাধিক মেয়ে শিক্ষার্থীদের পদ্মা সেতু পরিদর্শণ শেষে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রদ্ধা নিবেদন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ