Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিংড়ায় জাল টাকার পলাতক আসামী গ্রেফতার

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৭:০৩ পিএম

নাটোরের সিংড়ায় জাল টাকার মামলায় আতিকুল ইসলাম (২২) নামের পলাতক এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, সিপিসি-২। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ আতিকুল (২২), তিনি নওগাঁর রাণীনগর উপজেলার আমিরপুর পশ্চিমপাড়ার হেলাল সরদারের ছেলে।

বুধবার (১৫জুন) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক, সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ অপারেশন দল মঙ্গলবার রাত সাড়ে ১১টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া উপজেলার বড় চৌগ্রাম বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে সিংড়া উপজেলার ছাতারবাড়িয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১ হাজার টাকার ১৫টি জাল নোটসহ আমিনুল হক ওরফে মিঠু (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এ ঘটনায় সিংড়া থানায় একটি মামলা দায়ের করে র‌্যাব। মিঠুর দেয়া তথ্যনুযায়ী পলাতক মোঃ আতিকুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ