Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ইন্দুরকানীতে স্কুল ছাত্রী ধ্বর্ষণ মামলায় গ্রেফতার-১

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ৫:২৭ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে স্কুল ছাত্রী ধ্বর্ষণ মামলায় গ্রেফতার-১। জানা যায়, শনিবার সকালে বাড়ৈখালী মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী পরীক্ষা দিতে যাওয়ার পথে একই এলাকার কেরামত আলীর ছেলে মুছা (২৫) এর বাড়ীর সামনে থেকে যাওয়ার সময় তাকে জোর করে ঘরের মধ্যে নিয়ে ধ্বর্ষণ করে। পরবর্তীতে বিকেলে মেয়েটি কৌশলে ছেলের বাড়ী থেকে পালিয়ে গিয়ে অভিভাবকদের জানালে তারা ছেলের পক্ষকে জিজ্ঞেস করলে ছেলে অস্বীকার করে ঘটনাটি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়।
স্কুল ছাত্রী জানায়, মুছা (২৫) প্রায়ই আমাকে বিরক্ত করত ও বিভিন্ন ধরণের নোংরা কথা বলত। ঘটনার দিন মুছা তার ভাবীর সহযোগীতায় আমাকে জোর করে একটি বদ্ধঘরে আটকিয়ে ধ্বর্ষণ করে। এ ঘটনা অন্য কাউকে জানালে আমাকে মেরে ফেলার হুমকি দেয়।
রোববার স্কুল ছাত্রীর পিতা মোঃ কালু হাওলাদার বাদী হয়ে ধ্বর্ষক মুছা (২৫) ও তার ভাবী হিরাকে আসামী করে ইন্দুরকানী থানায় ধ্বর্ষণ মামলা দায়ের করেন।
ইন্দুরকানী থানার ওসি মোঃ এনামুল হক জানান, স্কুল ছাত্রী ধ্বর্ষণ মামলার অভিযুক্ত প্রধান আসামী মুছাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ