Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাভারে আবারও ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ

সাভার থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ৫ জুন, ২০২২, ৪:২২ পিএম

ঢাকার সাভারে একটি বেসরকারী হাসপাতালে দায়িত্বে অবহেলা ও ভুল চিকিৎসায় এক গৃহবধুর মৃত্যুর অভিযোগ উঠেছে।
মৃত ফিরোজা বেগম আল মুসলিম গ্রুপের গাড়ি চালক আনোয়ার হোসেনের স্ত্রী।
আনোয়ার হোসেন অভিযোগ করে বলেন, ডায়রিয়ায় আক্রান্ত স্ত্রীকে চিকিৎসার জন্য শনিবার সাভার বাজার বাসষ্ট্যান্ডের সুপার মেডিক্যাল এন্ড হসপিটালে ভর্তি করেন। তখন হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে ডায়রিয়ার চিকিৎসা সেবা না দিয়ে অন্য বড় বড় জঠিল রোগ হয়েছে বলে পরীক্ষা-নিরিক্ষা করার পরামর্শ দেন। পরে তার অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের আইসিউতে ভর্তি করা হলে রবিবার সকালে তিনি মারা যান। পরে হাসপাতাল কতৃপক্ষ দ্রুত নিহতের পরিবারের কাছে কৌশলে লাশ হস্তান্তর করেন।
ভুল চিকিৎসায় স্ত্রীর মৃত্যুর তুলে হাসপাতাল কতৃপক্ষের কঠোর শাস্তি দাবি করেছেন আনোয়ার হোসেন।
সুপার মেডিক্যাল এন্ড হসপিটালের ব্যবস্থাপক হুমায়ুন বলেন, ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর বিষয়টি আমি অবগত নই। আমি ছিলাম না। তবে এরকম একটি ঘটনা শুনেছে। এবিষয়ে হাসপাতালে এসে দায়িত্বরত চিকিৎসকের সাথে কথা বলতে পারেন।
প্রসঙ্গত; এর আগেও এই হাসপাতালে ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর ঘটনায় ভাংচুর ও মারধরের ঘটনা ঘটেছে। একাধিকবার স্বাস্থ্য বিভাগ ও পুলিশের কাছে অভিযোগ পরলেও রহস্যজনক কারনে ধামাচাপা পরে যায় সেইসব অভিযোগের তদন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুর অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ