Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পদ্মা সেতু উদ্বোধন কাঁঠালবাড়িতে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১২:০৪ এএম

মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়িতেই হবে পদ্মা সেতু উদ্বোধনের উৎসব। এতে ১০ লাখের বেশি নেতাকর্মী ও সাধারণ মানুষের সমাগমের প্রত্যাশা করা হচ্ছে। উদ্বোধনের দিন শরিয়তপুরের জাজিরা থেকে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত কঠোর নিরাপত্তার পাশাপাশি সিসি টিভির ফুটেজের আওতায় থাকবে।

গতকাল সমাবেশ স্থল পরিদর্শন করেছে দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমের নেতৃত্বে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল। সমাবেশ স্থল ঘুরে সাংবাদিকদের এ সব তথ্য জানান তিনি। বাহাউদ্দিন নাছিম বলেন, শরিয়তপুরের জাজিরা থেকে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত অন্তত উদ্বোধনী অনুষ্ঠানে ১০ লাখ মানুষের বেশি সমাগম হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী উদ্যোগের কারনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে। দক্ষিণাঞ্চল বাসীর দীর্ঘদিনের স্বপ্নপূরণ হতে যাচ্ছে। এই স্বপ্নপূরণে কোটি কোটি মানুষ অপেক্ষার প্রহর গুনছে। আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে অপেক্ষার পরিসমাপ্তি ঘটবে। উদ্বোধনের দিন সারা দেশের মানুষ উৎসবে অংশ নিবে। কেউ সমাবেশ স্থলে এসে, আবার কেউ টেলিভিশনের মাধ্যমে। আবার কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে উৎসবে মেতে উঠবে।

পদ্মা সেতু নিয়ে বিএনপির নানা মন্তব্যের কঠোর সমলোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি আন্দোলনের নামে যদি কোন সন্ত্রাসী কর্মকান্ড চালায়, তাহলে জনগণকে সাথে দিয়ে কঠোরভাবে মোকাবেলা করবে আওয়ামী লীগ। এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আফজাল হোসেন, মির্জা আজম ও এস এম কামাল হোসেন, জাতীয় সংসদের চীফ হুইফ নূর-ই আলম চৌধুরী, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, শরিয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার হোসেন, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Ataur Rahman ৩ জুন, ২০২২, ৯:৩২ এএম says : 0
    আলহামদুলিল্লাহ
    Total Reply(0) Reply
  • Shihab Uddin Mahmud ৩ জুন, ২০২২, ৯:৩২ এএম says : 0
    অভিনন্দন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা
    Total Reply(0) Reply
  • Md. Riyazul Hasan ৩ জুন, ২০২২, ৯:৩১ এএম says : 0
    ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
    Total Reply(0) Reply
  • দীনবন্ধু পাল ৩ জুন, ২০২২, ১০:০১ এএম says : 0
    প্রধান মন্ত্রীর কাছে আবেদন সরাসরি সম্প্রচারে দেখার সুযোগ যেন প্রবাসীদের জন্য থাকে /আমরা আমেরিকা থেকে উদ্বোধনী অনুষ্টান দেখতে চাই / জয় বাংলা জয় বনবন্ধু
    Total Reply(0) Reply
  • jack ali ৩ জুন, ২০২২, ৬:০০ পিএম says : 0
    পৃথিবীর সর্বশ্রেষ্ঠ নবী সাঃ নিজে না খেয়ে মানুষকে সব বিলিয়ে দিতেন বলেছেন দিনের পর দিন আমাদের ঘরে আগুন জলে নাই আমরা খেজুর এবং পানি খেয়ে থাকতাম নবী সাল্লাহু সাল্লাম এর ঘর এত ছোট ছিল যখন উনি তাহাজ্জুদের সালাত আদায় করতেন তখন সিজদায় যাওয়ার সময় আয়েশা রাদিআল্লাহু আনহার পায় ধোকা দিলে উনি পরিয়ে নিতেন তারপরে আমাদের নবীজি সেজদায় যেতেন আমাদের দেশের যারা ক্ষমতায় আছে খালি চাপাবাজি করে আমাদের দেশটাকে তারা পরনির্ভরশীল করে রেখে দিয়েছে বিদেশি আমাদের দেশে সবকিছু তৈরি করে দেয় আর আমাদের সব টাকা নিয়ে চলে যায় এবং এই টাকার মধ্যে আমাদের দেশের সরকার হাজার হাজার কোটি টাকা লুটপাট করে আল্লাহ তুমি এদেরকে ধ্বংস করে আমাদের দেশে তোমার আইন চালু করে দাও তাহলে আমরা একটু শান্তিতে বসবাস করতে পারতেন চাপাবাজি আর ভালো লাগেনা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদ্মা সেতু

১১ জানুয়ারি, ২০২৩
৩১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২
২৬ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ