Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুড ডেলিভারির আড়ালে ডাকাতির অভিযোগে গ্রেফতার ৬

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ৮:১১ পিএম
অনলাইনভিত্তিক ফুড ডেলিভারি ম্যান, রং মিস্ত্রি, মুদি দোকানের কর্মচারী বা সিএনজি চালকের পেশার আড়ালে ডাকাতির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ।
গ্রেফতারকৃতরা হলো, মো. সুজন হাওলাদার, মো. রবিউল আউয়াল রবি, মো. বাবু ওরফে জুয়েল, মো. রনি, মো. একরাম আলী ও মো. ইব্রাহিম মিঝি।
সোমবার রাত পোণে ১০টার দিকে বছিলার সিটি ডেভলপার্স লিমিটেডের সামনে থেকে তাদের গ্রেফতার করে ডিবি তেজগাঁও জোনাল টিম।
গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১টি সিএনজি, ১টি একনলা বন্দুক, ১টি চাপাতি, ২টি লোহার তৈরি ছোরা, ১টি লোহার রড, ১টি রেঞ্জ ও নগদ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়।
আজ মঙ্গলবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম ও ডিবি-উত্তর) মোহাম্মদ হারুন অর রশীদ এসব তথ্য জানান।
গোয়েন্দা কর্মকর্তা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল জানতে পারে, কতিপয় ব্যক্তি ডাকাতির উদ্দেশ্যে মোহাম্মদপুর থানার বছিলা সিটি ডেভলপার্স লিমিটেডের সামনে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
তিনি বলেন, গ্রেফতারকৃতদের কেউ পেশায় সিএনজি চালক, কেউ অনলাইনভিত্তিক ফুড ডেলিভারি ম্যান, কেউ রং মিস্ত্রি, আবার কেউ মুদি দোকানের কর্মচারী। এরা নিজেদের পেশাকে কাজে লাগিয়ে প্রথমে বাসাবাড়িতে রেকি করে থাকে। পরবর্তী সময়ে তারা পরিকল্পনা অনুয়ায়ি ওই রেকি করা বাসাতে ডাকাতি করে থাকে।
সংঘবদ্ধ এ ডাকাত দলটিতে ১৪ থেকে ১৫ জন সদস্য রয়েছে। ইতোমধ্যে তারা ধামরাই, দক্ষিণ কেরানীগঞ্জ এবং মুন্সীগঞ্জে ডাকাতি করেছে বলে জানা যায়। তাদের বিরুদ্ধে ডিএমপির মোহাম্মদপুর থানায় পৃথক মামলা করা হয়েছে।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ