Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

এবার বাংলায় দেখা যাবে তুর্কি সিরিজ ‘সুলেমান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১০:৩৪ এএম

বাংলা ভাষায় আসছে জনপ্রিয় তুর্কি থ্রিলার সিরিজ ‘সুলেমান’। আগামী ৮ জুন থেকে ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফিতে প্রচারিত হবে সিরিজটি। সিউল আন্তর্জাতিক ড্রামা অ্যাওয়ার্ডস ২০২০ মনোনয়নপ্রাপ্ত পারিবারিক থ্রিলারধর্মী এই সিরিজে সুলেমানের লড়াই একজন বাবার, একজন স্বামীর ও একজন নিষ্ঠাবান মানুষের।

‘সুলেমান’ সিরিজের গল্পে দেখা যাবে, অর্থনীতি বিভাগের নামী অধ্যাপক সুলেমান। সহকর্মীর মিথ্যা অপবাদে চাকরি থেকে বরখাস্ত হন। তার একমাত্র সন্তানের দুরারোগ্য ব্যাধি ধরা পড়ে। চিকিৎসার জন্য প্রয়োজন অনেক টাকা। এমন বিপদের দিনে কাছের মানুষ সবাই মুখ ফিরিয়ে নেয়। সন্তানকে বাঁচাতে মরিয়া হয়ে ওঠেন সুলেমান। জড়িয়ে পড়েন অন্ধকার জগতের সঙ্গে।

‘সুলেমান’ সিরিজের মূল চরিত্রে অভিনয় করেছেন হালিথ আরগেঞ্চ। তিনি বাংলাদেশের মানুষের কাছে অতি পরিচিত মুখ ‘সুলতান সুলেমান’-এর নাম ভূমিকায় অভিনয়ের জন্যে। এছাড়াও এতে দেখা যাবে নূর ফাত্তাহগলু, ওযান গিউভেনসহ অনেক প্রখ্যাত অভিনয়শিল্পীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুর্কি সিরিজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ