Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাতিরঝিলে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে বাইক, প্রাণ গেল দুজনের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ২:২৪ পিএম

আবারও রাজধানীতে ভ্রমণপিপাসু মানুষের অন্যতম পছন্দের জায়গা হাতিরঝিলে সড়ক দুর্ঘটনা ঘটেছে। মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা লেগে প্রাণ হারিয়েছেন দুইজন। তার মধ্যে শাহিন নামে একজন ঘটনাস্থলেই মারা গেছেন। অন্যজন মারা গেছেন হাসপাতালে নেওয়ার পর।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মেজবা উদ্দিন জানান, সোমবার (৩০ মে) সকাল ১০টার দিকে মধুবাগ সংলগ্ন হাতিরঝিল ওভার ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মারা যাওয়া অন্যজনের নামপরিচয় কিছু জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ কর্মকর্তা মেজবা উদ্দিন বলেন, মগবাজার মধুবাগ সংলগ্ন হাতিরঝিল ওভার ব্রিজ থেকে দ্রুত গতিতে আসা মোটরসাইকেলটি নামার সময় ব্রিজের ঢালে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে মোটরসাইকেল থাকা দুই যুবক ছিটকে পড়ে যায়। পরে ঘটনাস্থলেই মারা যায় শাহিন। আহত হয় নাম না জানা এক যুবক। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শাহিনকে মৃত অবস্থায় আনা হয়েছিল। অন্য যুবকে গুরুতর আহত অবস্থায় আনা হয়। দুর্ঘটনায় তার মাথা থেঁতলে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ