Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রেলস্টেশনে তরুণীকে হেনস্তা: শিলা আক্তার নামে এক নারী গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ১:৫৪ পিএম | আপডেট : ২:১০ পিএম, ৩০ মে, ২০২২

সম্প্রতি নরসিংদীর রেলস্টেশনে এক তরুণীকে হেনস্তার ঘটনায় শিলা আক্তার নামে এক নারীকে গ্রেফতার করেছে র‌্যাব, যিনি ওই হামলার মূল হোতা বলে চিহ্নিত করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সোমবার সকালে রাজধানী ঢাকা থেকে তাকে গ্রেফতার করে এলিট ফোর্সটি।

শিলা আক্তারকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর কোম্পানি ক্যাম্প কমান্ডার ফ্লাইট লে. তৌহিদুল মুবিন খান।

গত ১৮ মে ঢাকা থেকে দুই যুবক ও এক তরুণী নরসিংদীতে বেড়াতে যান। ট্রেন থেকে নেমে তারা স্টেশনে অবস্থান করছিলেন। এ সময় এক নারী তাদের পোশাক দেখে বাজে ও নোংরা মন্তব্য করেন।

একপর্যায়ে স্টেশনের স্থানীয় বখাটেসহ ওই নারী তাদের মারধর শুরু করেন এবং মেয়েটির পোশাক ধরে টানাটানি করেন। নিরুপায় হয়ে তারা স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেন। তরুণী লাঞ্ছিতের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নিন্দার ঝড় ওঠে।

র‍্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মবিন খান বলেন, অভিযুক্ত ওই নারী পেশায় ঘটক। তিনি একেক জায়গায় একেক নাম-পরিচয় ব্যবহার করতেন। ফলে শিলা, শায়লা নামে পরিচিত তিনি। তবে জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার নাম মার্জিয়া আক্তার।

 



 

Show all comments
  • Md Helal Karim ৩০ মে, ২০২২, ১:৫৯ পিএম says : 0
    হাস্যকর! বাংলাদেশের হাজার নারী ধর্ষণের শিকার হচ্ছে, ওই নরপশুর কোন বিচার হচ্ছে না। আর এই নারী পোশাক নিয়ে কী বলেছে সেটার পিছনে সবাই দৌড়াচ্ছে। বাহ!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ