Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে ট্রাক ও মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-১, আহত-২

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ৮:২৬ পিএম

শেরপুরের ঝিনাইগাতীতে ট্রাকচাপায় দুলাল (২২) নামের মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এসময় আরও দুইজন আহত হয়েছে। উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নে ২৯ মে রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ২২ বছরের দুলাল মিয়া। সে তানাত উল্লাহর ছেলে। আহত ৫০ বছরের রমজান আলী। ইসহাক আলীর ছেলে। তিনজনের বাড়ি শেরপুর সদরের বাজিতখিলা ইউনিয়নে চককুমড়ী গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় একটি ট্রাক ও মোটরসাইকেল দূর্ঘটনার ঘটনা ঘটেছে। মটরসাইকেলে করে তিনজন ঝিনাইগাতীতে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। এসময় উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান দুলাল মিয়া। আহত রমজানকে উদ্ধার করে স্থানীয়রা শেরপুর সদর হাসপাতালে নেয়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিরুল ইসলাম ভুইঁয়া জানান, ‘মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনার পর ট্রাকটিকে আটক করা গেলেও ট্রাক চালক পালিয়ে গিয়েছে। পরবর্তী আইগত ব্যবস্থা প্রক্র‍িয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনায় নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২
২১ ডিসেম্বর, ২০২১
১২ নভেম্বর, ২০২১
১১ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ