Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙে চুরি

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৮:০৪ পিএম

মির্জাপুরে থানা থেকে মাত্র পঞ্চাশ গজ দুরে একটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। চোরের দল ব্যবসা প্রতিষ্ঠানের সাটারের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে প্রায় পঞ্চাশ হাজার টাকা মূল্যের একটি ওয়েলন্ডিং মেশিন নিয়ে গেছে। মঙ্গলবার রাতে উপজেলা সদরের বাওয়ার রোডের ভাই ভাই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে এই চুরির ঘটনা ঘটে।
দোকান মালিক সোলাইমান জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সন্ধায় তিনি তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যান। রাত আনুমানিক দেড়টার দিকে ওই এলাকার বাসিন্দা সাইফুল ইসলাম তাকে ফোনে জানান, তার দোকান ঘরের তালা ভাঙা এবং সাটার কিছুটা উঠানো রয়েছে। পরে সোলাইমান এসে দেখতে পান তার দোকানের ওয়েলডিং মেশিন চোরের দল চুরি করে নিয়ে গেছে। যার মূল্য প্রায় পঞ্চাশ হাজার টাকা বলে তিনি জানিয়েছেন। এদিকে থানা থেকে মাত্র পঞ্চাশ গজ দূরে ব্যবসা প্রতিষ্ঠানে চোরির ঘটনায় মির্জাপুর বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ