Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর ৪ খুনের মামলার, ৪ জন আসামী গ্রেফতার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ৬:৫৯ পিএম

গত ০২ মে বিকাল আনুমানিক ৪টার সময় কুষ্টিয়া জেলার ইবি থানাধীন আস্তানগর গ্রামে স্থানীয় আধিপত্য বিস্তার ও বংশগত বিরোধের জের ধরে মারামারি সংঘটিত হয়। সংঘর্ষে মতিয়ার রহমান, কাশেম আলী, লাল্টু এবং রহিম মালিথা নিহত হয়। হত্যাকান্ডের প্রেক্ষিতে নিহতের (মতিয়ার) ভাই মোঃ আশরাফুল হক বাদী হয়ে ৪ মে ইবি থানায় মামলা দায়ের করেন, যার মামলা নম্বর-০৪, তারিখ-০৪/০৫/২০২২, ধারা- ১৪৩/৩০৭/৩২৩/৩২৪/৩২৫ /৩২৬/৩০২/৫০৬/৩৪ পেনাল কোড।। উক্ত হত্যাকান্ডটি দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।

উক্ত হত্যা মামলার এজাহারনামীয় আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ব্যাপক অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় অদ্য ১০ মে ভোর সাড়ে ৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত মামলার এজাহারনামীয় ০২, ০৩,০৫ ও ০৮ নং পলাতক আসামী মোঃ কেরামত আলী বিশ্বাস (৫২), লিয়াকত আলী (৪৮), উভয় পিতা- মৃত মনছের আলী বিশ্বাস , মোঃ শামীমুজ্জামান সাগর (২৭), পিতা- মোঃ কেরামত আলী বিশ্বাস, ৪। রফিকুল (২৫), পিতা-আব্দুর রহিম, সর্ব সাং-আস্তানগর, থানা-ইবি, জেলা-কুষ্টিয়াকে কুষ্টিয়া জেলার ইবি থানার বিভিন্ন এলাকা হতে গ্রেফতার করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের’কে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুষ্টিয়া জেলার ইবি থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ