Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় তুচ্ছ ঘটনায় যুবক খুন, গ্রেফতার -৪

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০২২, ৪:৩৫ পিএম | আপডেট : ৬:১৪ পিএম, ৬ মে, ২০২২

 পিরোজপুরের মঠবাড়িয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত যুবক দুলাল হাওলাদার (৩৩) চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর রাতে মারা গেছে। নিহত দুলাল উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের ঘটক কুটি মিয়ার হাওলাদারের ছেলে। পুলিশ এঘটনায় শুক্রবার সকালে ঘাতক ফয়সালসহ চারজনকে আটক করেন।
থানা ও স্থানীয় সূত্রে জানাযায়, সম্প্রতি নিহত দুলালের ভাইপো শিশু বেল্লাল (৫) এর সাথে প্রতিবেশী রেবা বেগমের পুত্র ইফাত (১০) এর পুকুরে সাঁতার কাটা নিয়ে দুই পরবারের মধ্যে ঝগড়া হয়। পরবর্তীতে যা চরম আকার ধারন করে। ওই বিরোধের ধরে গতকাল বৃহস্পতিবার সকালে নিহত দুলালের ছোট ভাই ইজিবাইক চালক হেলাল বাড়ির সম্মুখ দিয়ে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ রেবা বেগমের ভাই রমজান, ফয়সাল ও চাচাত ভাই ওমর হেলালকে মারধর করে। ঘটনার দিন বিকেলে নিহত দুলাল প্রতিপক্ষকে ছোট ভাই হেলালকে মারধরের কারন জানতে চাইলে কিশোর গ্যাং সদস্য রমজান (২২), ওমর (১৭), ফয়সাল (২৮) সহ ৭-৮ জনের একটি দল দেশীয় অস্ত্র দিয়ে দুলারকে এলাপাথারী কুপিয়ে জখম করে। স্থানীয়রা গুরুতর আহত দুলালকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতী দেখে কর্তব্যরত চিকিৎসক দুলালকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দুলাল শেবাচীম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে মারা যায়।
এদিকে গতকাল গভীর রাতে নিহত দুলালের পিতা কুটি মিয়া বাদী হয়ে পতিপক্ষ রমজান, ফফসাল, ওমর সহ নমীয় ছয় ও অজ্ঞাত তিন জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।
মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল জানান, হামলার ঘটনায় রাতেই মামলা রুজু হয়। পরে মামলাটি হত্যা মামলায় রুপান্তরিত হয়। জরিত আসামীদের চারজন গ্রেফতার হলেও বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ