Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে নাতীকে বাঁচাতে গিয়ে দাদা খুন : আটক ১

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ৫:৩৬ পিএম

 লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের দক্ষিণ চন্দ্রপুর গ্রামে বৃহস্পতিবার (৫ মে) দুপুর দেড়টার দিকে নাতীকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের কিল-ঘুষির আঘাতে চাঁদ মিয়া (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। এ ঘটনায় সুজন হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বৃদ্ধের মৃত্যুর বিষয় নিশ্চিত করেন।

নিহত চাঁদ মিয়া হাজিরপাড়া ইউনিয়নের দক্ষিণ চন্দ্রপুর গ্রামের সন্দিশ বাড়ির মৃত কালা মিয়ার ছেলে। আটক সুজন দিঘলী ইউনিয়নের রাজাপুর গ্রামের আবদুল আওয়ালের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চাঁদ মিয়ার নাতি ইমরান হোসেন এবং পাশের দিঘলী ইউনিয়নের রাজাপুর গ্রামের সুজন হোসেন ও মো. বাপ্পী তারা একজন আরেকজনকে তুই বলে সম্বোধন করে। তুই সম্বোধন নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বাপ্পী ও সুজন আরও কয়েকজনকে নিয়ে এসে ইমরানকে মারধর করে। এসময় নাতিকে বাঁচাতে গেলে চাঁদ মিয়াকেও কিল-ঘুষি মারা হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে, ঘটনার সঙ্গে জড়িত থাকায় সুজন নামে এক জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ