Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝিনাইগাতীতে ৭৮ হাজার টাকার জাল নোটসহ গ্রেপ্তার-১

শেরপুর প্রতিনিধি | প্রকাশের সময় : ৪ মে, ২০২২, ৫:১১ পিএম

শেরপুরের ঝিনাইগাতীতে ৭৮ হাজার টাকার জাল নোটসহ মো. শফিকুল ইসলাম(৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ২মে সোমবার সকালে নকশী ব্রীজ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শফিকুল ইসলাম ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার মাঝরাকুড়া কড়ইতলা গ্রামের মৃত আব্দুল ছাত্তারের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া'র নিতৃত্বে এসআই আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার কাংশা ইউনিয়নের নকশী ব্রিজের নিকট থেকে নগদ ৭৮ হাজার টাকার জাল টাকার নোট সহ শফিকুল ইসলামকে হাতেনাতে গ্রেপ্তার করে। জাল টাকার মধ্যে ৪৯টি ১০০০টাকার নোট ও ৫৯টি ৫০০ টাকার নোট ছিল।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি ) মো: মনিরুল আলম জানান, চোরাকারবারীরা ঈদকে সামনে রেখে ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন হাট বাজারে এসব জাল টাকা ছড়িয়ে দেয়ার উদ্দেশেকে সামনে রেখে শফিকুল জাল টাকাসহ নকশী ব্রীজে অবস্থান করছিল। কিন্ত বিধিবাম! এর মধ্যেই আমরা খবর পেয়ে দ্রুত তাকে গ্রেপ্তার করে ফেলি। এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ