Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগ নেতাকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের দায়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ২:০০ পিএম

চট্টগ্রামের পটিয়ায় ইফতার পার্টিতে ইউপি চেয়ারম্যানকে দাওয়াত না দেয়ার ঘটনায় আওয়ামী লীগ নেতা জিতেন কান্তি গুহকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ইনকিলাবসহ বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হয়। এ ঘটনায় হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিম (৫০) ও তার ছেলে মুসফিক উদ্দিন ওয়াসিকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার ভোর রাতে চেয়ারম্যানের হাইদগাঁও গ্রামের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে শুক্রবার বিকেল ৩টায় পটিয়া থানাধীন হাইদগাঁও ইউনিয়নের পশ্চিম হাইদগাঁও গাউছিয়া কমিউনিটি সেন্টারের সামনে এ হামলার ঘটনা ঘটে। ঘটনার পর ইফতার মাহফিলের আয়োজন পণ্ড হয়ে যায়। পুলিশ জানায়, শুক্রবার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যাগে ইফতার পার্টির আয়োজন করা হয়। এতে ইউপি চেয়ারম্যান বিএম জসিমকে দাওয়াত না দেওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে বেদম মারধর করে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়। পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, আওয়ামী লীগ নেতাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করার ঘটনায় হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিম ও তার পুত্র ওয়াসিকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ