Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের উপরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন,বিধান বিশ্বাস ও এনতারুজ্জামান। গতকাল শুক্রবার ভোর ৫টায় গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার এসআই মো. হাসান বলেন, খিলগাঁও ফ্লাইওভারের উপরে মোটরসাইকেলকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে দুই মোটরসাইকেল আরোহী রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে আমরা টহল টিম তাদের উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান তারা মারা গেছেন।
তিনি আরও জানান, জাতীয় পরিচয়পত্র দেখে তাদের নাম-পরিচয় শনাক্ত করা হয়েছে। বিধান বিশ্বাসের বাড়ি খুলনার ফুলতলা এলাকায়। সে মৃত ওশীনী বিশ্বাসের ছেলে। অন্যদিকে এনতারুজ্জামাননের বাড়ি রাজধানীর ভাটারা থানা এলাকায়। তিনি আব্দুস সালামের ছেলে। এসআই আরও বলেন, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। আমরা ঘাতক কাভার্ডভ্যান ও চালককে আটকের চেষ্টা করছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল দুইজন

২৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ