Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৯ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে এলিভেটেড এক্সপ্রেসওয়েতে কাজ করার সময় সিøপারের আঘাতে এক গার্ডার অপারেটর নিহত হয়েছেন। গত বুধবার দিবাগত রাতে তেজগাঁও রেলস্টেশন সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মো. হাসান মিঝির (৩০) বাড়ি চাঁদপুরে। হাসানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন তার এক সহকর্মী মো. শামীম বলেন, গত বুধবার সন্ধ্যার দিকে গার্ডারের মাধ্যমে দুই খুঁটির মাঝে সংযোগ সিøপার বসানোর কাজ চলছিল। এ সময় সিøপারের আঘাতে গুরুতর আহত হন হাসান। পরে হাসানকে রাত পৌনে ৮ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ জানায়, হাসান রাজধানীর নাখালপড়ায় থাকতেন। তার বাড়ি চাঁদপুর সদরের বড় সুন্দর গ্রামে।
এদিকে, গতকাল সকালে লালবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. সালাউদ্দিন (২৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সালাউদ্দিনের গ্রামের বাড়ি ভোলা জেলা। তিনি ঢাকার কামরাঙ্গীরচরে থাকতেন।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ওই শ্রমিককে নিয়ে আসা আলাউদ্দীন জানান, আজিমপুরের চায়না গলি এলাকায় একটি বাসায় ড্রিল মেশিন দিয়ে কাজ করছিলেন সালাউদ্দিন। এসময় হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মাটিতে পড়ে যান। তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ