Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে খিলগাঁওয়ের একটি বাসার তৃতীয় তলা থেকে মিতু আক্তার নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গত শনিবার রাতে খিলগাঁও মেরাদিয়া কবরস্থান রোড এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে, যাত্রাবাড়ীতে লাব্বাইক পরিবহনের একটি বাসের ধাক্কায় মো. জামাল ভুট্টো (৫০) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীর মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের পাশে বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার এসআই মো. আজিজুল হক সুমন বলেন, খবর পেয়ে যাত্রাবাড়ীর মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের পাশে বিদ্যুৎ অফিসের সামন থেকে ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এলাকার লোকজনের মুখে জানতে পারি নিহত ব্যক্তি ভ্যানচালক। ভ্যান চালিয়ে যাওয়ার সময় লাব্বাইক পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। এসআই আজিজুল জানান, জামাল ভুট্টোর বাড়ি নাটোরে সিংড়া উপজেলার বলিবাড়ী গ্রামে। তার বাবার নাম মো. মজিবুর রহমান। বর্তমানে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ