Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে মাদকসহ দুই কারবারী গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ৫:২৯ পিএম

ময়মনসিংহের ফুলপুরে গাজাসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত পৌনে ২ টায় উপজেলার নিমতলি পাকারাস্তার উপর বহরকোনা শুভ মিয়ার দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, তারাকান্দা উপজেলার পঙ্গুয়াই গ্রামের মৃত হাবিবুর রহমানের পুত্র আজহারুল ইসলাম (২৫) ও একই গ্রামের নুরুল ইসলামের পুত্র আকিকুল ইসলাম (১৯)।

জানা যায়, ফুলপুর উপজেলায় পুলিশের নিয়মিত মাদক নির্মুলে অভিযান অব্যাহত আছে। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পারতলা হতে নিমতলি পাকা রাস্তার উপর বহরকোনা এলাকায় পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় মাদকদ্রব্য গাজাসহ পুলিশ মাদক কারবারি আজহারুল ইসলাম ও আকিকুল ইসলামকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অবৈধ ভাবে বিক্রয়ের জন্য মাদকদ্রব্য গাজা নিজ হেফাজতে রাখা ও মাদকদ্রব্য বিক্রয়ে সহায়তা করার অপরাধে ফুলপুর থানার এসআই জাহিদুল ইসলাম বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক)/৪১ ধারায় মামলা দায়ের করেছেন। মামলা নং ২৮ তারিখ- ২৬/০৪/২০২২ইং। গ্রেফতারকৃত দুই মাদক কারবারীকে মঙ্গলবার বিজ্ঞ আদালতে পাঠিয়েছে পুলিশ।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ