Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমিরাতে বাংলাদেশি পারফিউম কোম্পানির ইফতার আয়োজন

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

আরব আমিরাতে বাংলাদেশি মালিকানাধীন আল হারামাইন পারফিউমস কোম্পানির পক্ষ থেকে গত রোববার আজমানস্থ প্রধান কার্যালয়ে বিশাল ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিরাতের স্থানীয় উচ্চপদস্থ কর্মকর্তা, বাংলাদেশে নিযুক্ত আমিরাতের সাবেক রাষ্ট্রদূত, দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন, কনস্যুলেটের অন্য কর্মকর্তাবৃন্দ। বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দসহ বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও নেপালসহ দেশটির বিভিন্ন প্রদেশ থেকে আগত প্রায় ৪ হাজার লোকের উপস্থিতি ছিল অবাক করার মতো। বিশাল এ ইফতার আতিথেয়তায় ছিল ইরানের প্রসিদ্ধ খাবারের পাশাপাশি আরবদের পছন্দসই নানান রকম খাবারসহ প্রায় ৮০ প্রকার খাবারের সুব্যবস্থা। অত্যন্ত সুশৃংখল বিশাল এ ইফতার আয়োজন ড্রোনের মাধ্যমে পর্যবেক্ষণ করেন স্থানীয় প্রশাসন।
দুবাইয়ে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন বলেছেন, আল হারামাইন বাংলাদেশ ও বাংলাদেশিদের জন্য একটি গর্বিত প্রতিষ্ঠান। আমিরাতসহ সারাবিশ্বে ব্যাপকভাবে সুনাম অর্জনকারী এ প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।
প্রতিষ্ঠানটির কর্ণধার বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি অনুষ্ঠানে স্থানীয় প্রশাসনের সুশৃংখল ব্যবস্থার প্রতি কৃতজ্ঞতা জানান এবং আগত অতিথিদের মোবারকবাদ জানান। অনুষ্ঠানে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। পরে আগত অতিথিদের ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।



 

Show all comments
  • মোঃ গিয়াস উদ্দিন ভূঁইয়া ২৬ এপ্রিল, ২০২২, ১২:৫৪ এএম says : 0
    সত্যিই আমার খুবই আনন্দ লাগছে। আমাদের দেশের গর্ব। কোম্পানিটি আরো অনেক দূর এগিয়ে যাক এই দোয়া করছি।যিনি এই প্রতিষ্ঠানটির মালিক উনার জন্য অনেক অনেক দোয়া রইল মহান আল্লাহ পাক যেন উনাকে নেক হায়াত দান করেন আমীন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ