Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নান্দাইলে ৮শ কেজি সয়াবিন তেল চুরি

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ৭:৩৯ পিএম

ময়মনসিংহের নান্দাইলে দুটি দোকান থেকে ৪টি সয়াবিন তেলের ড্রাম চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে ওই চুরির ঘটনাটি ঘটে। ৪টি ড্রামে ৮শ কেজি সয়াবিন তেল ছিলো। এতে প্রায় ১লাখ ৩২হাজার টাকার তেল চুরি হয়েছে বলে জানান ভুক্তভোগী ব্যবসায়ীগন।

জানা যায়, উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের দত্তপুর বাজারের ভাই ভাই ষ্টোর মনিহারি দোকান ও রিপন মিয়ার মনিহারি দোকান থেকে সোমবার দিবাগত রাতে বাজারের পাহারাদারের চোঁখ ফাঁকি দিয়ে রিপনের দোকান থেকে ২টি ড্রাম ৪শ কেজি সয়াবিন তেল ও ভাই ভাই ষ্টোর দোকান থেকে ২টি ড্রাম ৪শ কেজি সয়াবিন ও সরিষা তেল চুরি হয়ে যায়। পরে মঙ্গলবার সকালে দোকান খোলার সময় দোকানের বাহিরে ড্রাম এলোমেলো ভাবে পড়ে থাকতে দেখে ব্যবসায়ীদের খোঁজ হয় তাদের তেল চুরে গেছে। বাজারে তেল চুরির ঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।


ব্যবসায়ী রিপন মিয়া জানান, দুদিন আগে সয়াবিন তেল ভর্তি ড্রাম গুলো আনা হয়েছে। রাতের বেলায় এভাবে চুরি হয়ে যাবে তা ভাবতেও পারিনাই।এতে আমাদের দুই ভাইয়ের ১লক্ষ ৩২ হাজার টাকার ক্ষতি হয়েছে। এমন সময়ে তেল চুরি হওয়া ঘটনায় খুব দুঃখজনক৷

স্থানীয়রা জানান, তেলের দাম বৃদ্ধি ও সংকট সময়ে ৮শ কেজি তেল চুরির ঘটনা নিন্দনীয়। এতে করে তেলের সংকট দেখা দিতে পারে। এমন ঘটনা নান্দাইল এর আগে শুনা যায় নি।


নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, তেল চুরির ঘটনাটি শুনেনি। এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি। তবে এঘটনায় চোরদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ