Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পরকীয়া সন্দেহ ও ১০ হাজার টাকার জন্য বন্ধুকে গলা কেটে হত্যা

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ৩:২৬ পিএম

স্ত্রীর সাথে পরকীয়া সন্দেহ ও ১০ হাজার টাকার জন্য বন্ধু সালাউদ্দিনের হাতে খুন হন ফরিদ উদ্দিন ভূঁইয়া। গত শনিবার তার নিজ বসতঘর থেকে গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়। পরে হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামী সালাউদ্দিন ভূঁইয়া (৩৯) ও তার সহযোগী আবদুর রহমান (২২) কে গ্রেফতার করে পুলিশ। তাদেরকে সোমবার (১৮ এপ্রিল) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

এদিকে সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মো. মিলন মাহমুদ। তিনি বলেন, হত্যাকাণ্ডের সহযোগী আব্দুর রহমানকে গাজীপুর থেকে আটক করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তিতে প্রধান আসামী সালাউদ্দিনকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, ফরিদ ও সালাউদ্দিন দুজন বন্ধু ছিল। সালাউদ্দিন মাঝে মাঝেই তার দ্বিতীয় স্ত্রীর সাথে চিটাগাং-এ থাকতো। এই সময় তার প্রথম স্ত্রীর সাথে অবৈধ সম্পর্ক আছে বলে সে সন্দেহ করে। তাছাড়া ঘটনার দিন রাতে ফরিদ উদ্দিনের মানিব্যাগে সে ১০ হাজার টাকা দেখতে পায়। এই টাকার লোভে ও সন্দেহের বশবর্তী হয়ে সালাউদ্দিন তার সহযোগীকে নিয়ে হত্যাকাণ্ডের পরিকল্পনা করে এবং পরবর্তীতে ঘরের বটি দা দিয়ে উপর্যুপরি আঘাত করে ফরিদ উদ্দিনকে হত্যা করে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ, ডিআইও-১ মনিরুল ইসলাম, ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদ হোসেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ