Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় পোশাক কারখানার আগুন নিয়ন্ত্রণে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ৬:০৭ পিএম

সাভারের আশুলিয়ার প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় ম্যাগপাই কম্পোজিট টেক্সটাইল লিমিটেড কারখানার আগুন নিয়ন্ত্রণে এনেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। শুক্রবার (১৫ এপ্রিল) বিকেল ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

এর আগে দুপুর আড়াইটার দিকে আশুলিয়ার কাঠগড়ার আমতলা এলাকার ম্যাগপাই কম্পোজিট টেক্সটাইল লিমিটেড পোশাক কারখানার ১ নং ভবনের ৭ তলার একটি ফেব্রিকস গোডাউনে আগুনের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, দুপুর ২টা ৩৫ মিনিটে ওই কারখানায় আগুন লাগার খবর পায় ডিইপিজেড ফায়ার সার্ভিস। তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে ২টা ৫৫ মিনিটে। আগুনের তীব্রতা বেশি হওয়ায় সাভার ফায়ার সার্ভিসের আরও দুই ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর পতিরাম মণ্ডল বলেন, আগুন নিয়ন্ত্রণে এসেছে। প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত সম্পর্কে জানা যায়নি। গোডাউনে নিট ফেব্রিকস ছিল। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনই বলা যাচ্ছে না। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে আগুন নিয়ন্ত্রণ করতে সহায়তাকারী কারখানার শ্রমিকরা সামান্য আহত হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ