Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন বছরের শুভেচ্ছা তামিম-সাকিবদের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ৪:৪৬ পিএম

আজ পহেলা বৈশাখ। শুভ নববর্ষ ১৪২৯ এর প্রথম দিন। দেশজুড়ে মহাসমারোহে চলছে বাংলা নতুন বছরকে বরণ করে নেওয়ার উৎসব। ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালিরা শামিল হয়েছেন এই উৎসবে। নিজ নিজ ফেসবুক পাতায় নববর্ষের শুভেচ্ছা জানিয়ে এ উৎসবে শামিল হয়েছেন সাকিব আল হাসান, তামিম ইকবালরা। নিজ ফেসবুক পাতায় নববর্ষের একটি নান্দনিক ছবি পোস্ট করেছেন তিনি।

সাকিব নিজের ফেসবুকে লিখেন, ‘বৈশাখের রঙে আমাদের সকলের জীবন হয়ে উঠুক রঙিন। উৎসব ও উল্লাসে স্বাগত জানাই নতুন বাংলা বছরকে। সবাইকে নববর্ষের শুভেচ্ছা। শুভ নববর্ষ ১৪২৯।’ শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালও। তিনি লিখেছেন, ‘সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা।’

বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়াও শুভেচ্ছা জানিয়েছেন নতুন বছরের। তিনি ফেসবুকে লিখেছেন, ‘নতুন বছরের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। এই বছর আপনার জীবনে সুখী ও সমৃদ্ধ ভরে উঠুক। আপনাকে এবং আপনার পরিবারকে শুভ নববর্ষ!’ এছাড়া জাতীয় ক্রিকেট ও ফুটবল দলের অনেক তারকা ক্রিকেটার এই শুভেচ্ছা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বর্ষবরণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ