Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় এক ব্যাক্তির তিন মাসের কারাদণ্ড

ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ৭:৫০ পিএম

ঈশ্বরদীর দাশুড়িয়া এম এম উচ্চ বিদ্যলয়ের এক ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে শহিদুল ইসলাম (৪৫) নামের এক ব্যাক্তিকে ভ্রাম্যমাণ আদালতে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।সে ঈশ্বরদীর দাশুড়িয়া নওদাপাড়া গ্রামের হাসান মন্ডলের ছেলে।

জানাগেছে, আজ বুধবার (১৩ এপ্রিল) বেলা বারটার দিকে দাশুড়িয়া এম এম উচ্চ বিদ্যলয়ে ইভটিজিং এর এ ঘটনা ঘটলে শিক্ষার্থী ও এলাকাবাসীর মাধ্যমে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। পরে সহকারী কমিশনার (ভূমি) টি.এম রাহসিন কবির ভাম্যমান আদালত পরিচালনা করে অভিযুক্ত শহিদুল ইসলাম কে তিন মাসের বিনাশ্রাম কারাদন্ড ও দুইশত টাকা জরিমানা প্রদান করেন।
এমন জঘন্ন কাজ করলে কাউকে ছাড় দেওয়া হবে না ও আইনের আওতায় এনে তাকে শাস্তি নিশ্চিত করা হবে বলে প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে।
আটককৃত শহিদুল ইসলাম এর স্থায়ী ঠিকানা সিরাজ গঞ্জের লাহেড়ি মহন পুর তবে পেশাদারিত্বের কারণে সে দীর্ঘ দিন থেকে দাশুড়িয়ার নওদাপাড়া এলাকায় ভাড়া থেকে এমন জঘন্য কর্মকাণ্ড করতো। অনেকদিন যাবৎ তার বিরুদ্ধে ইভটিজিং করার অভিযোগ শোনা গেলেও হাতে নাতে ধরার অপেক্ষায় ছিল এলাকাবাসী। আজ ইভটিজিং করার সময় ওৎ পেতে থাকা এলাকাবাসী শহীদুলকে হাতে নাতে ঘটনাস্থলে ধরে ফেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ