Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বামনায় সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নিহত

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ৩:০৭ পিএম

বরগুনার বামনায় সড়ক দূর্ঘটনায় হালিমা বেগম (৭৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। বুধবার সকাল ১০ টার দিকে বরিশাল-পাথরঘাটা সড়কের পূর্ব চালিতাবুনিয়া গ্রামের মোঃ হাচন আলী খানের বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা পার্শ্ববর্তী বামনা সদর ইউনিয়নের বেবাজিয়াখালী গ্রামের মৃত আব্দুল গনী হাওলাদারের স্ত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, হালিমা বেগম রাস্তা পার হওয়ার সময় বরিশাল থেকে পাথরঘাটা গামী একটি বিআরটিসি বাস(ঢাকা মেট্রো ব ১১-২২৪১) তাকে চাপা দেয়। এতে পেটের নাড়ি-ভুঁড়ি বের হয়ে রাস্তায় ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে বামনা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে।
এ বিষয়ে জানতে চাইলে বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ বশির আলম জানান, খবর পেয়ে আমি নিজে সেখানে উপস্থিত হয়েছি। বিষয়টি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। তিনি আরো জানান বিআরটিসি বাসটি পুলিশ হেফাজতে আছে এবং বাসের হেল্পার ড্রাইভার সবাই পলাতক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ