Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রাণ বাঁচাতে ছুটছেন যাত্রীরা, প্রকাশ্যে ব্রুকলিন হামলার ভিডিও

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ১১:৩৪ এএম

প্রকাশ্যে এল ব্রুকলিন সাবওয়ে স্টেশনে এক আততায়ীর এলোপাথাড়ি গুলি চালানোর সময়ের ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে যে, ধোঁয়ায় সাবওয়ে স্টেশন ঢেকে গিয়েছে। তার মধ্যেই প্রাণ বাঁচাতে ছুটছেন মেট্রো থেকে বেরনো যাত্রীরা।

স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয় সন্দেহভাজন দুষ্কৃতী গুলি চালানোর আগে যাত্রীদের বিভ্রান্ত করার জন্য একটি ধোঁয়ার বোমা ছুড়ে মারে। তার ফলে ধোঁয়া ছড়িয়ে পড়ে মেট্রোর বাইরে এবং ভিতরে। এই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, আতঙ্কিত যাত্রীরা হুড়মুড়িয়ে বার হয়ে মেট্রোর কামরা খালি করছেন। কামরা থেকে বেরিয়ে যাত্রীদের কয়েক জনকে প্ল্যাটফর্মের মেঝেতে পড়ে থাকতেও দেখা যায়।

স্থানীয় প্রশাসন জানিয়েছে যে, ঘটনাস্থল থেকে তারা বেশ কিছু না ফাটা বোমা উদ্ধার করেছে। প্রসঙ্গত, মঙ্গলবার সকালে ব্রুকলিনের সাবওয়ে স্টেশনে আচমকা শোনা যায় বিকট শব্দ। ব্রুকলিনের সানসেট পার্কের অনতিদূরের স্টেশনে যাত্রীদের উপর এলোপাথাড়ি গুলি চালায় আততায়ী। শোনা যায় আমজনতার আর্ত চিৎকারও। এই আততায়ী হামলায় অন্তত ১৭ জন সাধারণ মানুষ গুরুতর আহত হয়েছেন।

হোয়াইট হাউসের পক্ষ থেকে জানানো হয়েছে যে, আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনকে পুরো বিষয়টি বিস্তারিত ভাবে জানানো হয়েছে এবং তিনি নিউইয়র্কের প্রশাসনিক কর্তাদের সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করেছেন। সূত্র: রয়টার্স্

ভিডিও লিংক:



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিডিও


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ