Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ৩:৪২ পিএম

নাটোরে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে নাটোর র‌্যাব ক্যাম্পের সদস্যবৃন্দ। ছিনতাকারীদেও নাম মামুন হোসেন(২২), আল আমিন (১৯) এবং রমিজুল ইসলাম (২২)। রবিবার রাত সাড়ে ১১ টার দিকে নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে বিরাজ হোসেনের ছেলে মামুন হোসেন ও মহরম আলীর ছেলে আল আমিন সদর উপজেলার সিংহারদহ এলাকার বাসিন্দা এবং আবু তালেবের ছেলে রমিজুল ইসলাম বড়বাড়ীয়ার হাটুপাড়া এলাকার বাসিন্দা।

নাটোর র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো ইমেইল বার্তায় জানা যায়, ছিনতাইয়ের শিকার হরিশপুর এলাকার জনৈক রমজান আলীর অভিযোগের ভিত্তিতে সিপিসি-২ নাটোর ক্যাম্পের অপারেশন দল রবিবার রাতে বিশেষ তথ্য প্রযুক্তির ব্যবহার করে নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকা থেকে একটি ছিনতাইকৃত মোবাইল, ছিনতাই কাজে ব্যবহৃত ২ সুইচ গিয়ার চাকুসহ অভিযুক্ত মামুন হোসেন, আল আমিন ও রমিজুল ইসলামকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আরোও জানায় তারা মোবাইল ও সিএনজি ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য এবং পরস্পরের সহায়তায় যোগাযোগ ও পরিকল্পনা করে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে ছিনতাই করে আসছে।

উল্লেখ্য ভিকটিম রমজান আলী (৪১) গত ৩১ মার্চ রাত ১০টার দিকে হরিশপুর বাইপাস মোড়ে সিএনজি স্ট্যান্ডে সিএনাজিসহ অবস্থান করাকালে রমিজুল ইসলাম, আল আমিন এবং মামুন হোসেন ইব্রাহীমপুর গ্রামে যাবে এবং পুনরায় আবার হরিশপুর ফিরে আসবে বলে সিএনজি চালকের সাথে ৪’শ টাকায় চুক্তি করে। পরবর্তীতে যাওয়ার পথে লক্ষীপুর পান্নার মোড় অতিক্রম করে ফাঁকা রাস্তায় পৌছালে তারা ভিকটিমকে গাড়ী থামাতে বলে। ভিকটিম গাড়ীটি না থামিয়ে দ্রুত চালাতে থাকলে তাদের একজন পিছন থেকে তার পাশে এসে বসে পেটে চাকু ধরে এবং তার জীবন নাশের হুমকি দিলে সিএনজি চালক সিএনজি দাড় করায় এবং ছিনতাইকারীরা তার কাছ থেকে টাকা ও মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়।
পরবর্তীতে ভিকটিম রমজান আলী (৪১) নাটোর র‌্যাব ক্যাম্পে অভিযোগ করলে নাটোর র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল বিশেষ তথ্য প্রযুক্তির ব্যবহার করে ভিকটিম এর উক্ত ছিনতাইকৃত মোবাইলসহ ছিনতাইকারীদেরকে হাতে নাতে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ