Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিরোজপুরে ক্রিষ্টাল মেথ আইচসহ গ্রেফতার ৩ : গাড়ী জব্দ

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২২, ৪:১২ পিএম

পিরোজপুরের পৌরসভা এলাকায় ক্রিষ্টাল আইচসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পিরোজপুর সদর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, পৌরসভার পশ্চিম শিকারপুর এলাকার মো: মোশারেফ হোসেন এর পুত্র ফয়সাল মোর্শেদ সজিব (৩০), সদর উপজেলার ৬নং শারিকতলা ডুমরিতলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হান্নান ফকিরের পুত্র লালন ফকির (২৬), পৌরসভার চালনা নামাজপুর এলাকার মৃত আবুল বাশার শেখ এর পুত্র রিপন শেখ।

আজ বুধবার (০৬ এপ্রিল) ভোর রাতে তাদের পৌরসভার শিকারপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে আজ দুপুরে জানিয়েছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো: মাসুদুজ্জামান।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পিরোজপুর জেলার মাদক দ্রব্য উদ্ধার অভিযানের আওতায় গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার একটি অভিযানিক দল তাদের ক্রিষ্টাল আইচসহ গ্রেফতার করেছে। তাদের দেহ তল্লাশী চালিয়ে ১.০৫ গ্রাম ক্রিষ্টাল আইচ পাওয়া যায়। তাদের সাথে থাকা একটি প্রাইভেট কারও জব্দ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের মাদকসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতে প্রেরণ প্রকৃয়াধীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ